• সোমবার   ০২ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৮ ১৪২৮

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

জাগ্রত জয়পুরহাট

ক্ষেতলালে হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

জয়পুরহাটের ক্ষেতলাল থানায় আটককৃত আসামীকে হাসপাতালে প্রাথমিক চিকৎসা শেষে থানায় নেয়ার পথে হাতকড়াসহ পুলিশের গাড়ী থেকে লাফিয়ে পালালেন আসামী। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য।

জানা গেছে, বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ক্ষেতলাল থানার এসআই জাহেদুল ইসলাম জাহিদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে পৌরসভার বটতলী বাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অপরাধে জুয়েল হোসেন (২০) নামের এক যুবককে গ্রেফতার করে ক্ষেতলাল থানা পুলিশ।

গ্রেফতারকৃত জুয়েল হোসেন বটতলী নামাপাড়া মহল্লার তমিজ উদ্দিনের ছেলে। গ্রেফতারকৃত জুয়েল হোসেনকে থানা হাজতে নেওয়ার পূর্বে রাত ৮টায় স্থানীয় হাসপাতালে ডাক্তারী চেকাপ করানোর জন্য হাতকড়া পড়িয়ে মটরসাইকেল যোগে হাসপাতালে নিয়ে যায় এসআই জাহেদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। আসামীকে চিকিৎসা শেষে থানায় নিয়ে আসার সময় পথিমধ্যে পুলিশের গাড়ী থেকে লাফ দিয়ে পালিয়ে যায় এবং শুরু হয় রাতভর চোর পুলিশের খেলা।

আসামী পালিয়ে যাওয়ায় তাৎক্ষণিক থানা পুলিশের কয়েকটি টিম তাকে ধরার জন্য সারা রাত অভিযান চালায়। তার মধ্যে এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের আরেকটি দল ভোর ৪টায় ওই আসামীর নিজ বাড়ি থেকে পুনরায় গ্রেফতার করতে সক্ষম হন; দাবি পুলিশের।

এ বিষয়ে এস আই জাহিদুল ইসলাম বলেন- বৃহস্পতিবার মাদক সেবন ও বিক্রির দায়ে বটতলী এলাকা থেকে জুয়েল হোসেন নামের এক ছেলেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা দেওয়ার জন্য হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসা দিয়ে নিয়ে আসার পথে মটরসাইকেল থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। ওই দিন রাতে'ই তাকে আবারও গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে ক্ষেতলাল থানায় মাদক নিয়ন্ত্রণ আইন ও পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়ায় প্যানাল কোর্টে একট মামলা হয়েছে।

ঘটনাটি নিশ্চিত করেছেন, ক্ষেতলাল থানার ওসি নিরেন্দ্রনাথ মন্ডল।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট