বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:৫৯, ২৩ জুলাই ২০২১

আক্কেলপুর ও ক্ষেতলাল পৌরসভায় কঠোর বিধিনিষেধ আরোপ

আক্কেলপুর ও ক্ষেতলাল পৌরসভায় কঠোর বিধিনিষেধ আরোপ

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ঈদের পরবর্তী সময়ে আজ থেকে জয়পুরহাটের আক্কেলপুর ও ক্ষেতলাল পৌরসভায় কঠোর বিধিনিষেধ জারি করা হয়েছে। আজ শুক্রবার সকাল থেকে এই বিধিনিষেধ কার্যকর হবে।

এর আগে জেলার তিনটি পৌরসভায় বিধিনিষেধ আরোপ করার বিষয়ে আলোচনা করা হয়েছিল। গতকাল বৃহপতিবার রাত ১১টার দিকে জয়পুরহাটের জেলা প্রশাসক (ডিসি) বলেন, জয়পুরহাট, পাঁচবিবি ও কালাই পৌরসভা এলাকায় বিধিনিষেধ ২৩ জুলাই সকাল থেকে শুরু হবে।

তিনটি পৌরসভায় বিধিনিষেধের যেসব নির্দেশনা কার্যকর রয়েছে, আরও বাকি দুটি পৌরসভায় একই নির্দেশনা দেওয়া হয়েছে। প্রতিদিন বিকেল পাঁচটা থেকে পরদিন সকাল ছয়টা পর্যন্ত পৌরসভা এলাকার সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।

তবে ওষুধসহ জরুরি সেবা আওতামুক্ত থাকবে। পৌর এলাকার লোকজন জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হতে পারবে না। আগামী ৫ আগষ্ট পর্যন্ত এ বিধিনিষেধ কার্যকর থাকবে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও