বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৮:০২, ২৩ জুলাই ২০২১

জীবন সরকারের নয়,নিজেকেই সচেতন হতে হবে: হুইপ স্বপন

জীবন সরকারের নয়,নিজেকেই সচেতন হতে হবে: হুইপ স্বপন

করোনার প্রকোপ বাড়লে দেশের রপ্তানি ব্যণিজ্য ধস নামবে ধস নামলে অর্থনৈতিক অনেক হুমকির সমক্ষীন হবে । জীবন সরকারের নয়,নিজেকেই সচেতন হতে হবে বলে মন্তব্য করেছেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে নতুন ১৫০ শয্যা জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের ভবন পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

তিনি বলেন, বর্তমান সরকার করোনার মহামারি থেকে জাতিকে রক্ষা করার জন্য আন্তরিকভাবে কাজ করছে। দেশবাসীর কাছে বলতে চাই, জীবনটা আপনার সরকারের নয়, সরকার সর্বোচ্চ দায়িত্ব পালন করবে আর আমরা অবহেলা করে পরিস্থিতি অবনতি করবো এটি যেনো না হয়। সংক্রমণ রোধে সবাইকে মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুব্ধ করব।'

লকডাউন বিষয়ে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, কাঁচাবাজারে সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে জনসাধারণকে উদ্বুদ্ধকরণ ও প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ করোনা মোকাবিলায় স্থানীয় প্রশাসন নানা উদ্যোগ নিয়ে তা বাস্তবায়ন করছে।

হাসপাতাল পরিদর্শনকালে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও আরিফুর রহমান রকেট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, আধুনিক জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা: সরদার রাশেদ মোবারক। আর এম ও ডা: মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ