শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:৩৮, ১ আগস্ট ২০২১

আক্কেলপুরে ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

আক্কেলপুরে ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ৩০০ হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ করেছে কালেরকন্ঠ শুভসংঘ।

আজ রোববার (০১ আগস্ট) সকালে আক্কেলপুর সরকারী মজিবুর রহমান কলেজ মাঠে ৩০০ পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, পৌর মেয়র মোঃ শহিদুল আলম চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান, কালের কন্ঠর জেলা প্রতিনিধি মোঃ আলমগীর চৌধুরী, কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা সুলতানা মলি, জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীন, আক্কেলপুর প্রেসক্লাবে সভাপতি ওমপ্রকাশ আগরওয়ালা, সাধারণ সম্পাদক আতিউর রাব্বী তিয়াসসহ স্থানীয় সুধিসমাজের প্রতিনিধি বৃন্দ।

সহায়তার খাদ্যসামগ্রী পেয়ে জরিনা বেগম বলেন, আমরা আসহায়। বসুন্ধরা মালিক আমাদেরকে খাবার দিচ্চে। তোমাকের জন্যে দোয়া করছি। আল্লাহ তোমাকেরে বাঁচি রাকুক।

কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান বলেন, যারা ত্রাণ পেয়েছেন আপনারা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জন্য দোয়া করবেন। বসুন্ধরা গ্রুপ যেন ব্যবসায় আরো ভালো করতে পারে এবং আপনাদের পাশে আরো বেশি করে দাঁড়াতে পারে। বর্তমানে করোনা ভয়াবহ রূপ নিয়েছে। তাই নিজের জীবনকে সুরক্ষা করতে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সরকারের দেওয়া বিধিনিষেধগুলো মেনে চলবেন। কেউ অযথা বাইরে ঘোরাঘুরি করবেন না। মাস্ক পরবেন। সবাই সচেতন থাকবেন।

আক্কেলপুর পৌরসভার মেয়র মোঃ শহিদুল আলম চৌধুরী বলেন, আমি পৌরসভার পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপকে কৃতজ্ঞতা জানাই। কালের কণ্ঠ শুভসংঘের সঙ্গে যারা জড়িত, তাদের সবাইকে শ্রদ্ধা এবং দোয়া করছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম হাবিবুল হাসান বলেন, আমি কালের কণ্ঠ শুভসংঘ ও বসুন্ধরা গ্রুপকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। তারা করোনার এই মহামারির সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। শুধু যারা ত্রাণ পাওয়ার যোগ্য তাদের তালিকা করে স্বাস্থ্যবিধি মেনে হাতে হাতে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। বর্তমান পরিস্থিতিতে করোনায় আমাদের আশপাশের অনেক মানুষ মারা যাচ্ছে। আত্মীয়-স্বজনরাও মারা যাচ্ছে। আমাদের নিজেদের জীবন বাঁচাতে সবাইকে সতর্ক হতে হবে। কেউ অযথা চা খাওয়া কিংবা আড্ডা দেওয়ার জন্য বাইরে যাবেন না। সবাই বাসায় থাকবেন। মাস্ক পরবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সরকারের দেওয়া বিধিনিষেধ মেনে চলবেন। আপনাদের কোনো কিছু প্রয়োজন হলে আমাদের জানাবেন। আমরা আমাদের সাধ্যমতো দায়িত্ব পালন করব।

কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা উপজেলার ৩০০ জন হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের সহায়তার ১০ কেজি চাল, তিন কেজি ডাল আর তিন কেজি আটা তুলে দেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়