• রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১১ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

জাগ্রত জয়পুরহাট

ক্ষেতলালে ৪০০ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো শুভসংঘ

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ২ আগস্ট ২০২১  

জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলায় ৪০০ অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ। এছাড়া সকলের মধ্যে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক কর্মসূচি পালন করা হয়।

রোববার (০১ আগস্ট) উপজেলার সরকারি ছাঈদ-আলতাফুন্নেছা কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী পেয়ে রোজিনা বেগম নামের এক উপকারভোগী বলেন, ‘হামরা অসহায় মানুষ। করুনায় (করোনা) কেউ কোনো সাহায্য করে নাই। হামাকের কে দিবে বাপ, তোমরা দিলেই হামরা খাবার পারম। তোমাকের জন্য পাঁচ ওক্তোত দোয়া করুম। ’

রহিমা বেগম বলেন, ‘হামার স্বামী নেই। টুকটাক কামকাজ করি যা পাই তা দিয়া খাই। আজ হামাকে খাবার দিলা আল্লা তোমাকের সহিসালামতে রাখুক। বসুন্ধরা মালিকত রহমত করুক। আমাকের যেন আরও দিবার পারে। ’

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত হয়ে ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান মুস্তাকিম মন্ডল বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে আজকে আপনাদের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। আমি উপজেলার পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই এই মহৎ উদ্যোগ নেওয়ার জন্য।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএফএম আবু সুফিয়ান, সরকারি ছাঈদ-আলতাফুন্নেছা কলেজের অধ্যক্ষ আইয়ুব হোসেন, পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, পৌর আওয়ামী লীগ সভাপতি দুলাল মিয়া, শুভসংঘের উত্তরা ইউনিভার্সিটির সাবেক সভাপতি আলমগীর হোসেন রনিসহ জয়পুরহাট জেলার শুভসংঘের সেচ্ছাসেবী নূর-ই-আলম হোসেন, মুস্তাকিম বিল্লাহ, তরিকুল ইসলাম, ফিরোজ হোসেন, আবু তালহা সাঈদ, সানজিদ আহমেদ, সাইদুল ইসলাম, রাকিব হোসেব, কাউসার আহমেদ, ইশতিয়াক আহমেদ, মো. নাছিম, শিমুল, আজিজুল হক, আব্দুল আলিম, আজিজার রহমান, হাসান, সাইফুল ইসলাম মিলন।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট