শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৫১, ৩ আগস্ট ২০২১

ফেসবুকে মদ হাতে ছবি পোস্ট করা সেই মাদক ব্যবসায়ী ফেন্সিডিলসহ আটক

ফেসবুকে মদ হাতে ছবি পোস্ট করা সেই মাদক ব্যবসায়ী ফেন্সিডিলসহ আটক

জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা পুলিশ কর্তৃক ফেন্সিডিল ব্যবসায়ী অফিসার চয়েজ মদ পান ও মদের প্যাকেট হাতে নিয়ে প্রকাশ্য দিবালেকে রাস্তায় মহড়া দেওয়ার ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা ও পিবিএ(PBA)পত্রিকায় গত ২৯ জুলাই ২০২১ ইং প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে একজনকে অদ্য ০২-০৮-২০২১ খ্রিঃ সোমবার পাঁচবিবি থানার বাগজানা এলাকা হইতে গ্রেফতার করা হয়।

জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা এলাকার বাগজানা ইউনিয়নের খোর্দ্দা গ্রামের মোঃ বিল্লাল হোসেন(২০) অফিসার চয়েজ মদ পান ও মদের প্যাকেট হাতে নিয়ে প্রকাশ্য দিবালেকে পাঁচবিবি-হিলি সড়কের বাগজানা রাস্তায় মহড়া দেওয়ার ছবি তুলে ফেসবুকে পোস্ট করলে দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন পত্রিকায় ছড়িয়ে পড়লে তা জয়পুরহাট জেলা পুলিশের নজরে আসে।

তার প্রেক্ষিতে জয়পুরহাট জেলার পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম এর নির্দেশনায় মোঃ বিল্লাল হোসেন, পিতা-মোঃ সাহেব আলী @ সাবু, গ্রাম-বাগজানা খোর্দ্দা, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাটকে ফেন্সিডিলসহ গ্রেফতার করে পাঁচবিবি থানা পুলিশ। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। উল্লেখ্য গ্রেফতারকৃত মোঃ বিল্লাল হোসেন এর বিরুদ্ধে পূর্বের ০১ টি মাদক মামলা রয়েছ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়