মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৪৫, ২৩ আগস্ট ২০২১

আক্কেলপুরে চুরির অভিযোগে তিনজন আটক

আক্কেলপুরে চুরির অভিযোগে তিনজন আটক

জয়পুরহাটের আক্কেলপুরে মসজিদের ব্যাটারি চুরির অভিযোগে ৩ জন থানা পুলিশ হেফাজতে রয়েছেন। হাতেনাতে আটক হওয়া আশরাফুল (২৫) উপজেলার গোপিনাথপুর ইউপির ভিকিনি গ্রামের আব্দুল করিমের ছেলে। অপর ২ জন সহযোগী রায়কালী ইউপির দেওড়া গ্রামের ছামসুল ফকিররে ছেলে হাসান (২০) এবং একই গ্রামের শক্তি কুমার রায়ের ছেলে বিষ্ণু কুমার রায় (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার তিলকপুর ইউনিয়নের মারমা পূর্ব পাড়া জমে মসজিদ থেকে ব্যাটারি চুরির সময় রবিবারে স্থানীয়রা হাতেনাতে আশরাফুল নামের এক যুবককে আটক করে। এসময় তার ২ জন সহযোগী পালিয়ে যায়। স্থানীয়রা আটকের পর থানা পুলিশে খবর দিলে আক্কেলপুর থানার এস আই রবিউল আওয়াল ও সঙ্গীয় ফোর্স তাকে থানা হেফাজতে নেন।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে আরো ২ জন সহযোগীর নাম প্রকাশ করে আশরাফুল ইসলাম। সহযোগীদের বিষয়টি থানা পুলিশকে অবগত করলে তাদেরও আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

থানার  ডিউটি অফিসার জুলফিকার বলেন, বর্তমানে তারা থানা হেফাজতে রয়েছে। ওসি স্যার না থাকায় এবং এখনও কোন অভিযোগ না হওয়ায় তাদের ছবি এখন দেওয়া যাবেনা।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও