বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:১৬, ৩১ আগস্ট ২০২১

জয়পুরহাটে ট্রাক চাপায় অটোরিকশা চালক নিহত

জয়পুরহাটে ট্রাক চাপায় অটোরিকশা চালক নিহত

 

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ওয়াসিম (৪০) নামের এক অটোরিক্সা চালক নিহত হয়েছেন। এ সময় অটোরিক্সার একজন যাত্রী গুরুতর আহত হয়েছে। সোমবার (৩০আগস্ট) বিকেলের দিকে উপজেলার শান্তা এলাকায় আক্কেলপুর তিলকপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

নিহত অটোরিকশা চালক ওয়াসিম নওগাঁ সদর উপজেলার হাপানিয়া নারচি গ্রামের হালিম উদ্দীনের ছেলে। আহত যাত্রী সেতু সাখিদার (২৮) আক্কেলপুর পৌর এলাকার শান্তা গ্রামের মালেক সাখিদারের ছেলে।

 

(ওসি) সাইদুর রহমান জানান, সোমবার বিকেলের দিকে পৌর শহরের শান্তা এলাকা থেকে রায়কালীগামী মুরগীর ফিড বোঝায় একটি ট্রাকের সাথে অপর দিক থেকে আসা ব্যাটারি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালক ও একজন যাত্রী গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থ্ায় অটোরিকশা চালক ওয়াসিম (৪০) মারা যান। ওসি আরো জানান, আহত যাত্রী সেতু সাখিদার (২৮) কে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এঘটনায় ট্রাক চালক হান্নান(৩২) সহ ফিড বোঝায় ঘাতক ট্রাকটি ও অটোরিকশা থানা হেফাজতে রাখা হয়েছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও