শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫০, ৫ সেপ্টেম্বর ২০২১

শিয়ালের কামড়ে আক্কেলপুরে শিশু ও নারীসহ আহত ৫

শিয়ালের কামড়ে আক্কেলপুরে শিশু ও নারীসহ আহত ৫

জয়পুরহাটের আক্কেলপুরে শিয়ালের কামড়ে শিশু ও নারীসহ ৫ জন আহত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায়  পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম মানিকপাড়ায় এই ঘটনাটি  ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় পশ্চিম মানিকপাড়ায় একটি শিয়ালের কামড়ে শিশু ও নারীসহ ৪ জন আহত করেছে। পরে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তাঁরা হলেন, পশ্চিম মানিকপাড়া গ্রামের ফিরোজা বেগম (৪৫), গোপীনাথ মহন্তের ছেলে ওপেন মহন্ত প্রিয় (৭৮), আসমান হেলালের স্ত্রী রানু বেগম (৪৮), আনন্দ মহন্তের শিশুকন্যা ঐশি (৮)। 

আহত ওপেন মহন্ত প্রিয় বলেন, ‘শনিবার সন্ধ্যায় আমি বাড়ির সামনে বসে ছিলাম। এ সময় কিছু বুঝে ওঠার আগেই  আচমকা একটি শিয়াল দৌড়ে এসে আমার পায়ে কামড় বসিয়ে রক্তাক্ত করে গুরুতর আহত করে।’

এ দিকে পৌরসদরের কেশবপুর গ্রামে ঘরের ঢুকে তিন বছরের শিশু সাজিদকে কামড়েছে শিয়াল। এতে শিশুটি গুরুতর আহত হয়। এদিন দুটি গরু এবং একটি ছাগলকেও কামড়ায় শিয়াল। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা সুলতানা বলেন, শিয়ালের কামড়ে আহত সকলকেই প্রাথমিকভাবে সাবানপানি দিয়ে  দীর্ঘক্ষণ ক্ষতস্থান ধোয়া হয়। তাঁদের দ্রুত ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়