শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:০৯, ১৫ সেপ্টেম্বর ২০২১

কালাইয়ে ছেলের মারধরে আহত বাবা, অন্তঃসত্ত্বা মা

কালাইয়ে ছেলের মারধরে আহত বাবা, অন্তঃসত্ত্বা মা

 

জয়পুরহাটের কালাইয়ে বড় ছেলের মারধরে আহত হয়েছেন ৬০ বছর বয়সী বাবা, আট মাসের অন্তঃসত্ত্বা সৎ মা এবং সৎ ভাই। সোমবার সন্ধ্যায় পৌরসভার থুপসাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

 

এলাকাবাসী, হাসপাতাল ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, প্রায় ১৮ বছর আগে আব্দুল মান্নানের (৬০) প্রথম স্ত্রী হালিমা এক ছেলে ও এক মেয়ে রেখে মারা যান। এরপর তিনি ‘সুখী মন’ নামে এক নারীকে (৩৬) দ্বিতীয় বিয়ে করেন।

 

ওয়ারিশ সূত্রে প্রথম পক্ষের ছেলে বাবু (৩৫) তার মা হালিমার বাড়ির ৩ শতক জমির ভাগ পান। কিন্তু বাবুর বিরুদ্ধে থানায় একাধিক মামলা থাকায়, দীর্ঘ দিন তিনি পলাতক ও জেলে ছিলেন। এ কারণে বাবুর বাবা, সৎ মা ও সৎ ভাই ওই বাড়িতে থাকতেন।

 

সম্প্রতি জামিনে মুক্তি পান বাবু। দ্বন্দ্বের আশঙ্কায় বাবুর পিতা আব্দুল মান্নান ওই বাড়ি থেকে দ্বিতীয় পক্ষের স্ত্রী ও সন্তানসহ অন্যত্র চলে যান। কিন্তু ঘটনার আগের দিন বাবু নিজ মহল্লায় মোবাইল ছিনতাইয়ের ঘটনায় জড়িয়ে পড়েন। তার বাবা এ বিষয়ে জানতে চাইলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জেরে বাবু নিজের পিতা, আট মাসের অন্তঃসত্ত্বা সৎ মা এবং ১৮ বছর বয়সী ছোট সৎ ভাইকে মারধর করে আহত করেন।

 

এ প্রসঙ্গে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়