• রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ২ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাগ্রত জয়পুরহাট

জয়পুরহাট জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ২০২০ সালের ১০ ডিসেম্বর। সম্মেলনে আরিফুর রহমান রকেট সভাপতি ও জাকির হোসেন মন্ডল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সম্মেলনের পর কেন্দ্রীয় নেতারা এ দুজনকে দায়িত্ব দেন তারা দলের ত্যাগী ও প্রকৃত সদস্যদের নিয়ে এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে তাদের নামের তালিকা কেন্দ্রে পাঠাবেন। কিন্তু করোনা ভাইরাসের কারণে তা স্থগিত থেকে যায়।

এর দীর্ঘ ৯ মাস পর জয়পুরহাট জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। এছাড়াও ১৯ জনকে রাখা হয়েছে উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত তালিকায় এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

সভাপতি আরিফুর রহমান রকেট ও সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডলসহ পূর্ণাঙ্গ কমিটিতে রয়েছেন, সহ-সভাপতি মোল্লা সামসুল আলম, এস.এমম সোলায়মান আলী, এ্যাড. মোমিন আহম্মেদ চৌধুরী, এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল, গোলাম হাক্কানী, লুতফে আকবর চৌধুরী রাজা, সানোয়ার হোসেন, আব্দুল বারিক, মহসীন আলী, জাহিদুল আলম বেনু, মোকসেদ আলী মাস্টার, যুগ্ন সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, গোলাম মাহমুদ চৌধরী অবসর, মোস্তাফিজুর রহমান মোস্তাক, আইন বিষয়ক সম্পাদক গোলাম মোকাররম চৌধুরী জুয়েল, কৃষি সমবায় বিষয়ক সম্পাদক তৌহীদুল ইসলাম বেলাল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোস্তাক কবির তুহিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাহমুদ হোসেন হিমু, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, ধর্ম বিষয়ক সম্পাদক খায়রুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ.ই.এম মাসুদ রেজা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন মন্ডল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহামুদুল হক, মহিলা বিষয়ক সম্পাদক মাহফুজা সুলতানা মলি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জাকারিয়া হোসেন মন্টু, যুব ও ক্রীড়া সম্পাদক এ্যাড. এম.এ হাই, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আলমগীর কবির অভ্র, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শহীদ ইকবাল সদু, শ্রম সম্পাদক আব্দুস সোবাহান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. মোজাম্মেল হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুল শহীদ মুন্না, সুমন কুমার সাহা, সৈকত হাবিব তালুকতার লজিক, উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিজান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলফিকার আলী রনি, কোষাধ্যক্ষ ফরহাদ আকন্দ পম্পি।

নির্বাহী কমিটির সদস্যরা হলেন, শামসুল আলম দুদু এমপি, হাফিজুর রহমান ডিলার, মহির উদ্দীন মন্ডল, তাইফুল ইসলাম তালুকদার, মাহবুবুর রহমান টুকু, গোলাম মোস্তফা (পাঁচবিবি), নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, এ্যাড. ফিরোজা চৌধুরী, মাহমুদা সুলতানা রিনা, শাম্মীম আজিজ সাজ, বাবু নন্দলাল পার্শী, শেখর মজুমদার, এ্যাড. আবু সুফিয়ান, আবু সাঈদ আল মাহমুদ চন্দন, হাদুয়াল মামুন চপল, ঝর্ণা বেগম, জাকারিয়া ফারহাদিবা চৌধুরী তিথি, রফিকুল ইসলাম (মটর), নূর হোসেন, সাইফুল ইসলাম দিপু, আব্দুল হাফিজ, খ.ম আব্দুর রহমান রনি, রাবেয়া খাতুন, কুমকুম বেগম, গোলাম মোস্তফা (ক্ষেতলাল), মাজহারুল ইসলাম লিটন, আজিজার রহমান, খোরশেদ আলম সৈকত, সিরাজুল ইসলাম বুলবুল, এ্যাড. বকুল চন্দ্র মন্ডল, আব্দুর রাজ্জাক, এ্যাড. মানিক হোসেন, এ্যাড. আবু নাছিম মোঃ শামীমুল ইমাম।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই এই কমিটি অনুমোদন হয়েছে। এ কমিটিতে দলের ত্যাগী ও প্রকৃত সদস্যরাই স্থান পেয়েছে।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট