শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:৪০, ৬ অক্টোবর ২০২১

আক্কেলপুরের ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচন, পুরুষের চেয়ে নারী ভোটার বেশি

আক্কেলপুরের ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচন, পুরুষের চেয়ে নারী ভোটার বেশি

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন আগামী ১১ নভেম্বর। মোট ভোটার প্রায় ৯৫হাজার ৩শত ২৯ জন। পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটার সংখ্যা পুরষের চেয়ে ৩শত ৬৫ জন বেশি।

৫টি ইউনিয়ন পরিষদের মধ্যে ২টি (রুকিন্দিপুর ও সোনামুখী)-র রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন উপজেলা কৃষি কর্তা সহিদুল ইসলাম অপর ৩টি (গোপিনাথপুর, তিলকপুর ও রায়কালী) ইউনিয়ন পরিষদের রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করছেন- সুদীপ কুমার রায় উপজেলা নির্বাচন অফিসার।

মনোয়ন পত্র সংগ্রহ , পুরণ ও নির্বাচনী বিষয়াদি নিয়ে উপজেলার ২টি রিটার্নিং অফিসারের কার্যালয়ে বিশেষ করে সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীগণ সকাল ধেতে বিকেল পর্যন্ত কিভাবে মনোয়ন পত্র পুরণ এবং প্রয়োজনীয় সকল পরামর্শ সহ সকল খুটিনাটি বিষয়ে ধারণা নিচ্ছেন।

ছুটির দিন সহ সব দিন কার্য দিবস হিসেবে নির্বাচন অফিস সহ ২টি রিটার্নিং অফিসের কর্তাসহ সকল জনবল নির্বাচন সুষ্ট ভাবে সম্পুর্ন করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

ভোট প্রত্যাশিরা ও দিবারাত্রি কর্মী সমর্থক সহ সাধারণ ভোটারদের দরজায় ভোট প্রার্থনা করছেন। উইনয়ন পরিষদের সাদারন ভোটের আমেজ এখন চা ষ্টল থেকে যান বাহনে পর্যন্ত একই আলোচনা শুরু হয়েছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ