বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৪৭, ১০ অক্টোবর ২০২১

জয়পুরহাটে রেটিং দাবা লীগের পুরস্কার বিতরণ

জয়পুরহাটে রেটিং দাবা লীগের পুরস্কার বিতরণ

মুজিব শতবর্ষ উপলক্ষে জয়পুরহাটে সপ্তাহব্যাপী জেলা রেটিং দাবা লীগের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে শনিবার। অনুষ্ঠানে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনা, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড জয়পুরহাট শাখার সহযোগিতায় এ আয়োজন হয়।

এ উপলক্ষে জয়পুরহাট পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান, ডিবির ওসি শাহেদ আল মামুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল ইসলাম হেলাল, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক এইএম মাসুদ রেজা, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শাহজালাল ইসলামী ব্যাংকের জয়পুরহাট শাখার অফিসার রাজু আহমেদ, উইনার্স ক্রিকেট ক্লাব টিম লিডার আনিছুর রহমানসহ অন্যান্য ক্লাবের সদস্যরা।

এই দাবা লীগে জেলার মোট ২৪টি দলে ১৪০ জন প্রতিযোগী অংশ নেন। খেলায় চ্যাম্পিয়ান হয় উইনার্স ক্রিকেট ক্লাব দল ও রানার আপ হয় শান্তিনগর স্পোর্টিং ক্লাব।

পুলিশ সুপার বলেন, বাংলাদেশ পুলিশ প্রধানের সার্বিক দিকনির্দেশনায় হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী জ্ঞানপূর্ণ এই দাবা খেলা ফিরিয়ে আনতে জেলা পুলিশ বিভাগের পক্ষ থেকে উদ্যোগ নেয়া হয়। মাদক, সন্ত্রাস দূর করতে এবং এ জেলাকে দাবা খেলার জন্য চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়