শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:২৭, ১১ অক্টোবর ২০২১

ক্ষেতলালে গাছে বেঁধে শিশু নির্যাতনকারী আটক

ক্ষেতলালে গাছে বেঁধে শিশু নির্যাতনকারী আটক

 জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ধনতলা বাজারে ২শ’ টাকা চুরির মিথ্যা অপবাদে ১০ বছরের কন্যাশিশুকে গাছে বেঁধে নির্যাতনকারী সেই বেলি বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে ক্ষেতলাল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। নির্যাতিতার আত্মীয় বাদী হয়ে ক্ষেতলাল থানায় মামলা করেছেন।
স্থানীয়রা জানান, শনিবার বিকালে ক্ষেতলাল উপজেলার ধনতলা বাজারে মিথ্যা চুরির অপবাদে শিশুকে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাতেই পুলিশ ধনতলা এলাকার অভিযুক্ত আবু বক্করের স্ত্রী বেলি বেগমকে আটক করে। এ সময় অপর অভিযুক্ত সরাফত হোসেন ওরফে ফুসার স্ত্রী রহিমা খাতুন পালিয়ে যায়। নির্যাতিতা শিশুর স্বজনরা জানান, বাবা হত দরিদ্র ও আংশিক বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় মা অন্যত্র চলে গেছে, সেই থেকে এই শিশু ও তার ছোট বোনকে দাদা-দাদি প্রতিপালন করছেন। এমন অসহায় ওই শিশুকে ২শ’ টাকা চুরির অপবাদ দিয়ে গাছে বেঁধে নির্যাতন অমানবিক ঘটনা। তারা নির্যাতনকারীর শাস্তি দাবি করেন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নিরেন্দ্রনাথ মণ্ডল জানান, সামাজিক যোগযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিওচিত্র দেখে পুলিশ ঘটনাস্থলে যায় এবং নির্যাতনকারী অভিযুক্ত বেলি বেগমকে আটক করা হয়। পরে নির্যাতিত শিশুর দাদা বাদী হয়ে থানায় মামলা করেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ