শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩৯, ৩০ নভেম্বর ২০২১

শিক্ষার্থীদের নিকট চাঁদা আদায় বন্ধে ডিসিকে হুইপ স্বপনের চিঠি

শিক্ষার্থীদের নিকট চাঁদা আদায় বন্ধে ডিসিকে হুইপ স্বপনের চিঠি

২৯ নভেম্বর সোমবার বাংলাদেশ সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির কার্যালয় থেকে জয়পুরহাট জেলা প্রশাসক বরাবর প্রেরিত হুইপ স্বপনের একান্ত সচিব মোঃ তোফাজ্জল হোসেন স্বাক্ষরিত একটি চিঠিতে জানা যায়, জয়পুরহাট ০২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের দ্বারা জানতে পারেন যে, জয়পুরহাট জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির সময় এবং বছরের শুরুতে সেশন ফি ও পরীক্ষার ফর্ম পূরণের সময় নানা অজুহাতে অতিরিক্ত অর্থ আদায় করা হচ্ছে।
এছাড়াও বিভিন্ন পাবলিক পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের নামে বিদায়ী শিক্ষার্থীদের নিকট থেকে বলপূর্বক চাঁদা আদায় করা হচ্ছে। যা অত্যন্ত দুর্ভাগ্যজনক।

মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি মহোদয় শিক্ষা প্রতিষ্ঠানে অতিরিক্ত ফি এবং চাঁদা আদায় বন্ধের জন্য কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য ডিসি’কে অনুরোধ করেছেন।

এছাড়াও তিনি শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ অডিট করে আগামী ৩(তিন) মাসের মধ্যে প্রতিষ্ঠানের আয় ব্যয়ের হিসাব প্রকাশ করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য জয়পুরহাট জেলা প্রশাসক মোঃ শরিফুল ইসলামকে অনুরোধ করেছেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়