শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৮:১১, ৯ ডিসেম্বর ২০২১

জয়পুরহাটে ভাইকে হত্যার দায়ে আপন দুই ভাইসহ তিনজনের মৃত্যুদন্ড

জয়পুরহাটে ভাইকে হত্যার দায়ে আপন দুই ভাইসহ তিনজনের মৃত্যুদন্ড

জয়পুরহাটে জমিজমা সংক্রান্ত ও গাছ কাটা বিরোধের জের ধরে চাঞ্চল্যকর জাহের ওরফে আবু তাহের হত্যা মামলায় আপন দুই ভাইসহ তিনজনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ নুরুল ইসলাম জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষনা করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার আউয়ালগাড়ি গ্রামের মৃত তাছেম উদ্দীন মন্ডলের ছেলে সেকেন্দার, শহিদুল ও উলিপুর গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে বাবু মিয়া।

মামলার বিবরণে জানা যায়, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার আউয়ালগাড়ি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে জাহের ওরফে আবু তাহেরের সাথে তার দুই ভাই সেকেন্দার ও শহিদুলের বিরোধ চলে আসছিল। ২০০৭ সালের ১ মার্চ রাতের খাওয়া দাওয়ার পর আবু তাহের তার স্ত্রী ও ছেলেকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পরে। পরে মধ্যরাতে আসামীরা তাদের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে স্ত্রী ও ছেলেকে বেধে রেখে তাহেরকে ছুরিকাঘাত করে তাকে হত্যা করে পালিয়ে যায়।

এ ঘটনায় ২ মার্চ নিহতের শশুর আশরাফ আলী মন্ডল বাদি হয়ে আক্কেলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে একই বছরের ২৩মে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন তৎকালীন আক্কেলপুর থানার এসআই আনছারি জিন্নাত ও মোজাফ্ফর হোসেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় প্রদান করেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ