বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩৮, ১০ ডিসেম্বর ২০২১

কালাইয়ে ৫ জয়িতাকে সম্মাননা প্রদান

কালাইয়ে ৫ জয়িতাকে সম্মাননা প্রদান

জয়পুরহাটের কালাইয়ে ‘‘শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা, নারী নির্যাতন বন্ধ করি কমলা রঙের বিশ্ব গড়ি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসূিচর মধ্যে দিয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় উদ্যোগে ০৯ই ডিসেম্বর বৃহস্পতিবার সকাল-১১.০০ ঘটিকায় র‌্যালী, মানববন্ধন ও ৫ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়। প্রথমে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালি কালাই-বগুড়া মহাসড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের মুল ফটকের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে। উক্ত মানববন্ধনে কালাই উপজেলার নির্বাহী অফিসার টুকটুক তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হেলাল উদ্দীন মোল্লা, মহিলা ভাইস-চেয়ারম্যান সাবানা আক্তার, উপজেলা কৃষি অফিসার নীলিমা জাহান, কালাই থানা অফিসার ইনচার্জ সেলিম মালিক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন, হাতিয়র কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ আমিনুল ইসলাম, উপজেলা বীর মুক্তিযোদ্ধা মুনীশ চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান প্রমুখ।

উক্ত অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান করেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও