শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩৩, ৪ জানুয়ারি ২০২২

ক্ষেতলাল উপজেলা স্কাউটস এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ক্ষেতলাল উপজেলা স্কাউটস এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ক্ষেতলাল উপজেলা স্কাউটস এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩ জানুয়ারী সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে গত তিন বছরের আয়-ব্যয়,স্কাউটস কার্যক্রমের মূল্যায়ন পরিবেশন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদের, জেলা স্কাউটসের সম্পাদক সাহাদুল ইসলাম সাজু, কোষাধ্যক্ষ আজিজার রহমান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোজাম্মেল হক শাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছফিউল্লা সরকার প্রমূখ।

সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ কে সভাপতি (পদাধিকারবলে) ও ক্ষেতলাল মডেল সরকারী পাইলট উচ্চবিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক আবদুল মোত্তালেবকে সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও