মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ || ৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:৪৮, ২০ জানুয়ারি ২০২২

জয়পুরহাটে যৌতুক মামলায় চিকিৎসক আবারও কারাগারে

জয়পুরহাটে যৌতুক মামলায় চিকিৎসক আবারও কারাগারে

জয়পুরহাটের কালাই উপজেলার ডা. তহমিনা জেবুর স্বামী ডা. আল-রাজীকে অপর এক যৌতুকের মামলায় আবারো কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার জয়পুরহাটের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, জয়পুরহাটের কালাই উপজেলার আব্দুল ওয়াহেদের মেয়ে ডা. তহমিনা জেবুর নওগাঁ জেলার পান্থপর কুমাইগাড়ী এলাকার ডা. ময়েন উদ্দীনের ছেলে ডা. আল-রাজীর সাথে ২০১৩ সালে এপ্রিল মাসে পারিবারিকভাবে বিয়ে হয়।বিয়ের পর থেকেই স্বামী ডা. আল-রাজী তাকে এক কোটি টাকার যৌতুক দাবি করে বিভিন্ন চাপ দিতে থাকেন এবং শারীরিক ও মানসিক নির্যাতন করেন। একপর্যায়ে গত ২৪/০৭/২১ তারিখে যৌতুকের কারণে স্বামী ডা. আল-রাজী তার স্ত্রী জেবুকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন।

এ ঘটনায় জেবু ৯৯৯ এ নওগাঁ থানার পুলিশকে ফোন দিলে পুলিশ তাকে উদ্ধার করে। খবর পেয়ে পরবর্তীতে তার পিতা-মাতা বাড়িতে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে নিয়ে আসে জয়পুরহাট জেলা হাসপাতালে ভর্তি করায়।উল্লেখ্য, নওগাঁ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন মামলায় ডা. আল-রাজী প্রায় ৩ মাস ধরে জেলহাজলে রয়েছেন। এ মামলায় জেলহাজতে থাকা অবস্থায় বুধবার নওগাঁ জেলা কারাগার থেকে জয়পুরহাট আদালতে অপর এক যৌতুকের মামলায় পুলিশ আসামিকে জয়পুরহাট আদালতে আনলে জামিন তার নামঞ্জুর করে বিচারক শন অ্যারেস্ট এর আদেশ দেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম