বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৫৫, ২৮ জানুয়ারি ২০২২

জয়পুরহাটে জালিয়াতি করে জামিন পাওয়া আসামিদের নামে বিচারকের মামলা

জয়পুরহাটে জালিয়াতি করে জামিন পাওয়া আসামিদের নামে বিচারকের মামলা

জয়পুরহাট আদালত থেকে চেক জালিয়াতি করে জামিনের ঘটনায় সংশ্লিষ্ট আদালত ৪ জনের বিরুদ্ধে মামলা করেছে। আদালত মামলাটি আমলে নিয়ে আসামীদের বিরুদ্ধে সমন জারির নির্দেশ দিয়েছেন। বৃহস্পতিবার এ মামলা দায়ের করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট যুগ্ম দায়রা জজ আদালতের বিচারক কামরুল হাসানের পক্ষে যুগ্ম দায়রা জজ ২য় আদালতের সেরেস্তাদার মো. আব্দুল হান্নান বাদী হয়ে জয়পুরহাট অতিরিক্ত চীফ জুডিশিয়াল সদর আদালতে ৪ জনের নাম উল্লেখ করে মামলা করেন। আদালতের বিচারক আব্দুল্লাহ আল মামুন মামলাটি আমলে নিয়ে আসামিদের প্রতি সমন জারি করে আগামী ৩ ফেব্রুয়ারি আদালতে হাজিরের আদেশ দেন।

আসামীরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার পাঁচুর চক গ্রামের হারেজ উদ্দিনের ছেলে সোহেল রানা ও তার  বোন পারুল বেগম, বড় ভাই কালাই উপজেলার আব্দুল করিম কাজী ও আইনজীবী রেজাউল করিমের মহুরার পাঁচবিবি উপজেলার রসুলপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে আজিজার রহমান।   বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট আদালতের সরকারি কৌসলি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি।

মামলা সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৮ নভেম্বর চেকের মামলায় জয়পুরহাট যুগ্ম ও দায়রা জজ আদালত থেকে মূল ২৮ লাখ ১৬ হাজার টাকার অর্ধেক ১৪ লাখ ৮ হাজার টাকার ভুয়া চালান দেখিয়ে কারাগারে থাকা দণ্ডপ্রাপ্ত আসামি সোহেল রানাকে জামিন করিয়ে নেন আইনজীবী আনিসুর রহমান। বিষয়টি জানাজানি হলে আইনজীবী অনিসুর রহমান বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় আসামি সোহেল রানার বড় ভাই আব্দুল করিম, বোন পারুল বেগম ও নসু বাবু নাম উল্লেখসহ আরও ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে মামলা করলে পুলিশ আব্দুল করিমকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে । 

ওই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে যুগ্ম দায়রা জজ আদালতের পক্ষে ৪জনের বিরুদ্ধে মামলা করেন জয়পুরহাট অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালত। 

 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়