শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১৫, ২৯ এপ্রিল ২০২২

আক্কেলপুর থানায় “ওপেন হাউজ ডে ও ইফতার মাহফিল” অনুষ্ঠিত

আক্কেলপুর থানায় “ওপেন হাউজ ডে ও ইফতার মাহফিল” অনুষ্ঠিত

 

জয়পুরহাটের আক্কেলপুরে ওপেন হাউজ ডে ও ইফতার মাহফিল” অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় থানা চত্বরে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে পুলিশের সাথে উন্মুক্ত মতবিনিময় করার লক্ষ্যে "ওপেন হাউজ ডে ও ইফতার মাহফিল" অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম-সেবা, পুলিশ সুপার, জয়পুরহাট। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি মহোদয় থানা এলাকার সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় করেন। পুলিশ সুপার মহোদয় বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

পুলিশ সুপার মহোদয় উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে আরো বলেন, ওপেন হাউজ ডে-এর কারনে পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি পায়, এলাকার অনেক সমস্যা স্থানীয় ভাবে সমাধান করা যায়। বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউজ ডে এর মাধ্যমে আমরা সমাজ থেকে সকল প্রকার অপরাধ দূর করতে চাই। এ জন্য জনসাধারণকে পুলিশের কাছে এলাকার চলমান ঘটনা সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স। মাদকের বিরুদ্ধে সবাইকে আরো সোচ্চার হতে হবে। দেশকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত করতে সমাজের সকল শ্রেণি পেশার মানুষকে নৈতিকতাবোধ থেকে পুলিশকে সহযোগিতা করতে হবে। এছাড়া এলাকার উঠতি বয়সী যুবকরা স্কুল/কলেজগামী শিক্ষার্থীদের যাহাতে উত্ত্যক্ত করতে না পারে এবং বাল্য বিবাহরোধে সমাজের সকলের দায়িত্ববোধ থেকে সচেতন হতে হবে এবং নারী শিক্ষার হার বৃদ্ধি করতে হবে ।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জয়পুরহাট, জনাব ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), জয়পুরহাট, জনাব মোঃ মোসফেকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব ইশতিয়াক আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাঁচবিবি সার্কেল), জয়পুরহাট, জনাব এস এম হাবিবুল হাসান, আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার, জনাব মোঃ শহিদুল আলম চৌধুরী, মেয়র আক্কেলপুর পৌরসভা, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুস সালাম আকন্দ, চেয়ারম্যান উপজেলা পরিষদ আক্কেলপুর, মোঃ সেলিম মাহবুব সজল, চেয়ারম্যান তিলকপুর ইউনিয়ন, মোঃ হবিবর রহমান, চেয়ারম্যান গোপিনাথপুর ইউনিয়ন, আক্কেলপুর থানার সকল অফিসার ও ফোর্সসহ সর্বস্তরের জনসাধারণ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়