বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:২২, ১০ মে ২০২২

জয়পুরহাটে চোলাই মদ ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

জয়পুরহাটে চোলাই মদ ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

পৃথক অভিযান চালিয়ে ১০৫ লিটার চোলাই মদ ও ৩৮৬ পিস ইয়াবাসহ কাজী মাসুদ ও মোফাজ্জল হোসেন নামে ২ জন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৯ মে) বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে, শহরের সুগারমিল এলাকা ও কালাই পৌরসভার কলেজপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কাজী মাসুদ জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়া এলাকার মৃত মোকলেছার কাজীর ছেলে ও মোফাজ্জল হোসেন কালাই উপজেলার হারুঞ্জা গ্রামের মৃত তোজাম্মেল হোসেনের ছেলে।জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মাসুদ রানা জানান, জয়পুরহাট শহরের তাজুরমোড়-বেল আমলা সড়ক সংলগ্ন সুগার মিল কাশিয়াবাড়ী কালী মন্দিরের সামনে দেশীয় চোলাই মদ পাচার হচ্ছে এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে সকালে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় ১০৫ লিটার চোলাই মদসহ মাদক কারবারি কাজী মাসুদকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে, বেলা আড়াইটার দিকে কালাই পৌরসভার কলেজপাড়া এলাকা থেকে ৩৮৬ পিস ইয়াবাসহ মোফাজ্জল হোসেনকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে, তারা মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় উঠতি বয়সী যুবক, মাদকসেবী ও মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল। এ ঘটনায় সদর থানা ও কালাই থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ