বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১১, ১১ মে ২০২২

জয়পুরহাটে দুই মাদক কারবারি গ্রেপ্তার

জয়পুরহাটে দুই মাদক কারবারি গ্রেপ্তার

জয়পুরহাটে হেরোইন, টাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (৯ মে) রাতে শহরের আরাম নগর এলাকা থেকে তাদের আটক করা হয়। জয়পুরহাট ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) শাহেদ আল মামুন এতথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- জয়পুরহাট পৌর এলাকার আরাম নগর মহল্লার সাইদুর হোসেনের ছেলে লিটন হোসেন (৩৬) এবং বিশ্বাস পাড়া মহল্লার হামিদ বিশ্বাসের ছেলে আবু বক্কর (২০)। ওসি শাহেদ আল মামুন জানান, লিটন ও আবু বক্কর দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছিলেন।

পৌর শহরের আরাম নগর এলাকায় মাদকের বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০০ পিস আমদানি নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট, ২৫ গ্রাম হেরোইনসহ ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা করা হয়েছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও