• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২৩ ১৪২৯

  • || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

জাগ্রত জয়পুরহাট

কালাইয়ে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

জয়পুরহাটের কালাইয়ে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প অর্পণ ও মাল্যদান, বঙ্গবন্ধু সহ দেশের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আনন্দ র্যালী কালাই মহাসড়ক প্রদক্ষিন শেষে শহীদ মিনার চত্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা কাজল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার,আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান আলি আকবর মন্ডল, জিন্দারপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন মাত্রাই ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মন্ডল, সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উদয়পুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ফ.ম নয়ন চৌধুরী, আহম্মেদাবাদ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিনজুনুর রহমান এলিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মুবিনুল হক মুবিন, পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান স্বপন, কাউন্সিলর রেজাউল করিম মন্ডল, উপজেলা ছাত্র লীগের আহবায়ক ও কাউন্সিলর তৌফিকুল ইসলাম তৌহিদ, উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, তরুণ প্রজন্মের নেতা আসাদুজ্জামান নয়ন প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট