শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩৮, ৩০ জুন ২০২২

কালাইয়ে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

কালাইয়ে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

জয়পুরহাটের কালাইয়ে অনুষ্ঠিত হয়েছে ওপেন হাউজ ডে। বুধবার বিকেলে কালাই থানা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দিন। এস আই জুবায়ের হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার মো . মাছুম আহম্মদ ভুঞা।

আরও বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার ফারাজানা হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আহমেদ , কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা বেগম, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না রশিদ, মুক্তিযোদ্ধা মনিশ চৌধুরী প্রমুখ।

ওপেন হাউজ ডে চলাকালে বক্তারা- ইভটিজিং, বাল্য বিয়ে, মাদক ও দাদন ব্যবসায়ীসহ  বিভিন্ন সমস্যার কথা পুলিশ সুপারের নিকট তুলে ধরেন। পুলিশ সুপার মাছুম আহম্মদ ভুঞা জানান,  সবুজ বাংলা’ নামে একটা ভুঁই ফোর সংগঠনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। কালাইয়ের প্রতারিত সাধারণ মানুষ তাঁদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে। বিষয়টি সাথে সাথে ক্ষতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দাদন ব্যবসায়ীকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য একটি তালিকা তৈরি করতে হবে। এ কাজে যারাই জড়িত থাকবে তাদেরকে আইনের আওতায় আনা হবে। এ ছাড়াও যারা জঙ্গিবাদ ও মাদকের সঙ্গে জড়িত থাকবে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। সকলকে সম্মিলিতভাবে এসব অপরাধ মূলক কাজের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়