শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:০৮, ২ জুলাই ২০২২

জয়পুরহাটে মাসব্যাপী তাঁত, বস্ত্র, হস্ত ও কুটির শিল্পমেলা শুরু

জয়পুরহাটে মাসব্যাপী তাঁত, বস্ত্র, হস্ত ও কুটির  শিল্পমেলা শুরু

জেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান জয়পুরহাট প্রেসক্লাবের আয়োজনে জয়পুরহাট ট্রাক টার্মিনালে ১লা জুলাই থেকে শুরু হয়েছে মাস ব্যাপী তাঁত, বস্ত্র, হস্ত ও কুটির শিল্পমেলা -২০২২। উদ্বোধন করেন জেলা প্রশাসকের প্রতিনিধি হিসাবে এডিসি মহীউদ্দীন জাহাঙ্গীর।

উক্ত মেলায় করোনা প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরিধান বাধ্যতামুলক। মেলায় কোন প্রকার জুয়া, হাউজি, লটারী, পুতুল নাচ এগুলো থাকবেনা। তবে শিশুদের বিনোদনের জন্য রয়েছে বিভিন্ন ধরনের রাইড, সার্কাস ও মোটরসাইকেল খেলা। রয়েছে বিভিন্ন ধরনের কারুশিল্প সহ দেশীয় পণ্যের দোকান।

পরিবারকে নিয়ে মেলায় আসার সুযোগ করে দিয়েছি আমরা। বানিজ্য মন্ত্রনালয়ের গাইড লাইন মোতাবেক মেলা পরিচালনায় সরকারি নিয়মনীতি মেনে জেলা প্রশাসন থেকে অনুমতি গ্রহন করা হয়েছে । জেলা পুলিশ, চেম্বার অব কমার্স ও পৌর মেয়র সার্বিক ভাবে সহযোগিতা করছেন। জয়পুরহাট প্রেসক্লাবের উন্নয়নে এই মেলার আয়োজন। জয়পুরহাট প্রেসক্লাবের সাংবাদিকরা সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

জয়পুরহাট প্রেসক্লাবের আয়োজনে এ মেলা সকলের সহযোগিতায় সুষ্ঠু ও শান্তি পূর্ণ পরিবেশে সমাপ্ত হবে বলে আশা ব্যক্ত করেছে প্রেসক্লাব কর্তৃপক্ষ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়