মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৮:০২, ৬ জুলাই ২০২২

জয়পুরহাটে ২০ দিন ব্যাপী ক্রিকেট প্রশিক্ষন সমাপ্ত

জয়পুরহাটে ২০ দিন ব্যাপী ক্রিকেট প্রশিক্ষন সমাপ্ত

২০ দিনের ক্রিকেট প্রশিক্ষন শেষে বুধবার সনদ বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেছেন, শিশু কিশোরদের নানা অপরাধ মূলক কাজ থেকে রক্ষা করতে বিশেষ ভুমিকা পালন করে খেলাধুলা। যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় জেলা ক্রীড়া অফিস ২০ দিন ব্যাপী ওই ক্রীকেট প্রশিক্ষনের আয়োজন করে। জাতীয় মানের খেলোয়াড় তৈরির লক্ষ্য নিয়ে এই প্রশিক্ষন কোর্সের আয়োজন করা হয়।

জয়পুরহাট মহাবিদ্যালয় মাঠে আয়োজিত ২০দিন ব্যাপী ক্রিকেট প্রশিক্ষনে স্থানিয় ধানমন্ডি এলাকার ঈগল ক্রীকেট একাডেমির ৩০ জন শিশু কিশোর অংশগ্রহন করেন। ক্রীকেট কোচ হিসাবে দায়িত্ব পালন করেন মনোয়ার হোসেন নিপু, নিয়াজ মোর্শেদ নিতু ও মাসুদ পারভেজ।

প্রশিক্ষন শেষে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি মহিসাবে প্রশিক্ষনার্থীদের হাতে সনদপত্র তুলে দেন জেলা ক্রীড়া অফিসার মো: মআরিফুজ্জামান তুষার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মনোয়ার হোসেন নিপু, নিয়াজ মোর্শেদ নিতু প্রমূখ। খেলাধুলা নানা অপরাধ মূলক কার্যক্রম থেকে শিশু কিশোরদের রক্ষা করে থাকে উল্লেখ করে বক্তারা আরও বলেন, গ্রামীণ পর্যায়ে খেলাধুলা না থাকায় মাদকাসক্ত হওয়ার পাশাপাশি কিশোর গ্যাং গড়ে ওঠার মাধ্যমে নানা অপরাধে জড়িয়ে পড়ছে শিশুরা। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার শিশুকিশোরদের ভবিষ্যৎ চিন্তা করে গ্রামীণ পর্যায়ে খেলাধুলা আয়োজনের উপর গুরুত্বারোপ করেছেন। সেই লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় গস্খামীণ পর্যায়ে খেলাধুলার প্রশিক্ষনের পাশাপাশি খেলাধুলার আয়োজন ও করা হচ্ছে বলে জানান, জেলা ক্রীড়া অফিসার আরিফুজ্জামান।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও