• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

জাগ্রত জয়পুরহাট

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে ৬ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী আটক

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১০ আগস্ট ২০২২  

নওগাঁর মহাদেবপুরে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। আজ বুধবার সকালে র‍্যাব-৫ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মাতাজীহাট এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার রাইগাঁ গ্ৰামের অমল মহন্তের ছেলে উজ্জ্বল মহন্ত (২৪), একই গ্ৰামের দেলোয়ার মোল্লার ছেলে রুহুল আমীন (২৬), কুসুমশহর গ্ৰামের গোলাম মোস্তফার ছেলে সোহেল রানা (৩২), হরিপুর গ্ৰামের লুৎফর রহমানের ছেলে মেহেদি হাসান (৩২), কৃষ্ণপুর গ্রামের মজির উদ্দিনের ছেলে মেহেদি ইসলাম (৩০) ও খিরশিন গ্ৰামের মজিবর রহমানের ছেলে সোলায়মান আলী (২৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মাসুদ রানা ও কোম্পানি উপ-অধিনায়ক আমিনুল ইসলামের নেতৃত্বে রাতে মাতাজীহাটে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অপরাধে ৬ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাঁদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

অপরদিকে, অভিযানে ৬টি সিপিইউ,৯টি হার্ডডিস্ক,৬টি মনিটর,৬টি মাউস, বিভিন্ন ধরনের ক্যাবল ৬টি এবং ৬টি কিবোর্ড জব্দ করা হয়েছে। এ বিষয়ে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর আসামিদের হস্তান্তর করেছে র‍্যাব। আজ দুপুরে তাঁদের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওসি আরও বলেন, গ্রেপ্তারকৃতরা টাকার বিনিময়ে শিক্ষার্থীসহ বিভিন্ন উঠতি বয়সী তরুণদের মোবাইলে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করে আসছিল। যুবসমাজকে অধঃপতনের হাত থেকে রক্ষা করতে র‍্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। 

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট