বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:২৫, ১১ আগস্ট ২০২২

কালাই পরিদর্শন করলেন রাজশাহী বিভাগের উপপরিচালক

কালাই পরিদর্শন করলেন রাজশাহী বিভাগের উপপরিচালক

রাজশাহী বিভাগের স্থানীয় সরকারের উপপরিচালক ড. চিত্রলেখা নাজনীন জয়পুরহাটের কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও কালাই পৌরসভা পরিদর্শন করেছেন। বুধবার তিনি এসব কার্যালয়ে গিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন এবং কার্যক্রমের খোঁজ-খবর নেন।

বুধবার দুপুরে উপজেলা প্রশাসন চত্বরে পৌঁছলে তাকে স্বাগত জানান কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার। উপপরিচালক উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় পরিদর্শন শেষে ইউএনও’র সভাপতিত্বে কালাই উপজেলা পরিষদের মিলনায়তনে জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রম বিষয়ে-মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় জয়পুরহাটের স্থানীয় সরকারের উপপরিচালক (ভারপ্রাপ্ত) মহিউদ্দিন জাহাঙ্গীর, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, ইউ পি চেয়ারম্যানগণ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিবগণ উপস্থিত ছিলেন। পরে কালাই পৌরসভা কার্যালয় পরিদর্শন ও মতবিনিময় করেন উপপরিচালক এসময় ফুলেল শুভেচছা জানান পৌর মেয়র রাবেয়া সুলতানা কাজল।

মতবিনিময় সভায় কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার, সহকারী কমিশনার (ভুমি) জান্নাতুল ফেরদৌস, পৌরসভার প্যানেল মেয়র সিরাজুল ইসলাম, সকল কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ