শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:১৪, ১৩ সেপ্টেম্বর ২০২২

আক্কেলপুর উপজেলায় মৎস্য অধিদপ্তর কতৃর্ক পোনামাছ অবমুক্তকরণ

আক্কেলপুর উপজেলায় মৎস্য অধিদপ্তর কতৃর্ক পোনামাছ অবমুক্তকরণ

জয়পুরহাটের আক্কেলপুরে জলাশয়, প্লাবন ভূমি, বর্ষায় প্লাবিত ধান ক্ষেত ও সরকারি-বেসরকারি প্রাতিষ্ঠানিক জলাশয়ে ২০২২-২০২৩ অর্থবছরে রাজস্ব বাজেটের আওতায় পোনামাছ অবমুক্তকরণ ও বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে আক্কেলপুর উপজেলা মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলা পরিষদ চত্বরের পুকুরে পোনা মাছ অবমুক্ত করণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা মৎস্য কর্মকর্তা সরদার মহীউদ্দিন। পোনামাছ অবমুক্তকরণ ও বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোকছেদ আলী, পৌর মেয়র শহিদুল আলম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা রতন চন্দ্র সাহা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর আতিকুজ্জামান মুন, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোশফিকুর রহমান, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা (এনএটিপি-২) রহিমা সুলতানা, ক্ষেত সহকারী (এনএটিপি-২) হারুন অর রশিদ, অফিস সহকারী মাহমুদল হাসান প্রমুখ।

২০২২-২০২৩ অর্থবছরে রাজস্ব বাজেটের আওতায় মৎস্য দপ্তরের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে প্লাবন ভূমি, বর্ষায় প্লাবিত ধান ক্ষেত ও সরকারি- বেসরকারি প্রাতিষ্ঠানিক ১৫টি জলাশয়ে প্রায় ২শত ৫৫ কেজি রুই, কাতলা, মৃগেলজাতীয় পোনা মাছ অবমুক্ত করা হয়।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ