• শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৫ ১৪২৯

  • || ১৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাগ্রত জয়পুরহাট

কালাই প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

জয়পুরহাটের কালাইয়ে ঐতিহ্যেবাহী নিউ দুর্বার ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের আয়োজনে কালাই প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এবারের আসরের চ্যাম্পিয়ন হয়েছে জয়পুরহাটের খঞ্জনপুর আদিবাসী আর রানার্সআপ হয়ছেন গোবিন্দগঞ্জ খেলোয়াড় কল্যাণ সমিতি। খেলায় নির্ধারিত সময়ে ২ গোলে সমতা হলে ট্রাইবেকারে ১ গোলে খঞ্জনপুর আদিবাসী জয়লাভ করে।

রবিবার বিকেলে কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মিনফুজুর রহমান মিলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাটির উদ্বোধন করেন। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা কাজল এর সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় সহকারী কমিশনার ভূমি জান্নাতুল ফেরদৌস, কালাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল,মুক্তিযোদ্ধা বাবু মুনিষ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি ছানাউল হোসেন ছানা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিস মেরি, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, কালাই উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মুবিনুল হক মুবিন, সাবেক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, তরুণ প্রজন্মের নেতা আসাদুজ্জামান নয়ন, সমাজ সেবক হুমায়ুন কবির তালুকদার, মেসার্স ইয়া ইলেকট্রনিকস এর ব্যবস্থাপনা পরিচালক ও ওয়ালটন এর ডিলার আবু ইউছুফ মোঃ মাহবুবুর রহমান,নিউ দুর্বার ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সমন্বয়কারী রানা আহমেদ, ইমন, লিটনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

খেলায় স্পনসর হিসেবে ছিল ইয়া ইলেকট্রনিকস এবং মেডিকেল পার্টনার হিসেবে ছিল মল্লিক ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার। মিডিয়া পার্টনার হিসেবে ছিল আমাদের কালাই উপজেলা ফেসবুক গ্রপ। উল্লেখ্য যে, গত ৪ সেপ্টেম্বর কালাই প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্ট-২২ উদ্বোধন ঘোষণা করা হয়। ১৬ টি দলের অংশগ্রহণে খেলাকে প্রতিযোগীপূর্ন ও প্রাণবন্ত করে তোলে।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট