সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ || ১৩ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:৪০, ২৬ সেপ্টেম্বর ২০২২

পাঁচবিবিতে দূর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদানের চাল ও অর্থ বিতরণ

পাঁচবিবিতে দূর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদানের চাল ও অর্থ বিতরণ

শারদীয় দুর্গাপূজায় মন্দিরে মন্দিরে সরকারি অনুদানের চাল ও নগদ অর্থ বিতরণের লক্ষ্যে জয়পুরহাটের পাঁচবিবিতে আন্ত: ধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধন সুসংহত করনে রবিবার উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বরমান হোসেন। এতে প্রধান অতিথি ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না।

বিশেষ অতিথি, পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব,উপজেলা আ-লীগের সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল,থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা পলাশ চন্দ্র দেব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজিনারা টুনি,বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, মহিলা বিষয়ক কর্মকর্তা ওবায়দুর রহমান, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক সুনীল রায়, সম্পাদক সুভাষ চন্দ্র দাস,প্যানেল মেয়র ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোশাইদ আল-আমিন সাদ প্রমুখ।

শেষে পৌরসভাসহ উপজেলার ৭২ টি মন্দিরের সভাপতি /সম্পাদকের হাতে সরকারি অনুদানের মন্দির প্রতি ৫০০ কেজি চাল ও পৌরসভার মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে ৫০০ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়