বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:০৫, ১২ অক্টোবর ২০২২

কালাইয়ে ইউএনও কে বিদায়ী সংবর্ধনা

কালাইয়ে ইউএনও কে বিদায়ী সংবর্ধনা

জয়পুরহাটের কালাইয়ে উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১১:৩০ মিনিটে উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

উপজেলা প্রশাসনিক কর্মকর্তা ছাইফুল ইসলাম  সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস।  টুকটুক তালুকদার ২০২১ সালের ১৩ এপ্রিল কালাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই তিনি উপজেলায় নানামুখি কর্মসূচি গ্রহন করেন। ২০২২ সালের ১১ অক্টোবর পর্যন্ত সফলতার সাথে ১ বছর ৫ মাস ২৮ দায়িত্ব পালন করেন। তার নতুন কর্মস্থল বগুড়া জেলার আদমদিঘী উপজেলা। 

১১ অক্টোবর কালাই উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী ইউএনও টুকটুক তালুকদার কে সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও পক্ষ থেক বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

এছাড়াও উপস্থিত ছিলেন, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, কালাই থানার ওসি তদন্ত আনোয়ার হোসেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি আতাউর রহমান, ইত্তেফাক ও অবজারভার পত্রিকার কালাই উপজেলা প্রতিনিধি তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ। 

সভায় বক্তারা বলেন, টুকটুক তালুকদার যোগদানের শুরু থেকে শেষ পর্যন্ত দায়িত্বশীল ভূমিকা পালন করেন । বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে তাঁর ভূমিকা ছিল প্রশংসনীয়। সংশ্লিষ্ট সবার ভালবাসায় বিদায় নিলেন ইউএনও টুকটুক তালুকদার। বিদায়ী ইউএনও বলেন, আমি কালাই উপজেলাবাসীর নিকট থেকে যে ভালবাসা পেয়েছি তা ভুলতে পারবনা।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়