শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:১২, ১৮ অক্টোবর ২০২২

ক্ষেতলালে শেখ রাসেলের জন্মদিন পালিত

ক্ষেতলালে শেখ রাসেলের জন্মদিন পালিত

জয়পুরহাটের ক্ষেতলাল সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজে যথাযথ মর্যাদায় শেখ রাসেল এর ৫৯ তম জন্মদিন পালন করা হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) “শেখ রাসেল নির্মলতার প্রতীক, দূরন্ত প্রাণবন্ত নির্ভীক” এই প্রতিপাদ্য কে সামনে রেখে সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ কর্তৃক আয়োজিত শেখ রাসেল দিবস/২২ যথাযথ মর্যাদায় উদযাপন উপলক্ষে সকাল ৯ টার সময় কলেজ প্রাঙ্গণে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে কলেজ হলরুমে অত্র কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ সহিদুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভা, দোয়া, উপস্থিত ছাত্র ছাত্রীদের নিয়ে কুইজ ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজের শিক্ষক/ কর্মচারী ও উপস্থিত ছাত্রছাত্রীবৃন্দ প্রমুখ।

জানা গেছে, শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন প্রকল্প (২য় পর্য়ায়)- এর আওতায় স্থাপিত ৫০০০ টি শেখ রাসেল ডিজিটাল ল্যাব এবং ৩০০ টি শেখ রাসেল স্কুল অব ফিউচার- এর শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি। অপরদিকে সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাবটি ২০১৭ সালে উদ্বোধন করা হয়েছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়