শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৫৯, ৫ নভেম্বর ২০২২

কালাইয়ে জাতীয় সমবায় দিবস পালিত

কালাইয়ে জাতীয় সমবায় দিবস পালিত

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের কালাইয়ে জাতীয় সমবায় দিবস- ২০২২ পালন করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অফিস এ দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি ও আলোচনা সভার আয়োজন করে।

সমবায় দিবস উপলক্ষে উপজেলা পরিষদের চত্বর থেকে একটি র্যালী কালাই মহাসড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আসে। পরে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র রাবেয়া সুলতানা কাজল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, জেলা পরিষদের সদস্য রত্না রশিদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিস মেরি,উপজেলা সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলম,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ জুয়েল,মুক্তিযোদ্ধা বাবু মুনিষ চৌধুরী।

এসময় উপজেলা একাডেমিক সুপারভাইজার তাজমিনুল ইসলাম,জনস্বাস্থ্য প্রকৌশলী আল আমিন, সমবায় অফিসের অফিস সহকারী হারুনুর রশিদ, উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন। উপজেলার শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে পুরস্কার গ্রহণ করেন জিন্দারপুর ইউনিয়নের গুডনেইবারস মহিলা সমবায় সমিতি লিমিটেড।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়