শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:৩৩, ৩ ডিসেম্বর ২০২২

জয়পুরহাটের ব্রাজিল সমর্থক বলে কথা: বিশ্বকাপে একখণ্ড বাংলাদেশ

জয়পুরহাটের ব্রাজিল সমর্থক বলে কথা: বিশ্বকাপে একখণ্ড বাংলাদেশ

ব্রাজিলের ভক্ত-সমর্থক বলে কথা। কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবলে এক খণ্ড বাংলাদেশকে তুলে ধরলেন জয়পুরহাটের ব্রাজিলের ভক্ত-সমর্থক এক পরিবার। এবারের বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হচ্ছে কাতারের লুসাইল স্টেডিয়ামে। সারাবিশ্ব এখন ফুটবলের জ্বরে কাঁপছে। দেশে দেশে চলছে প্রিয় দলের শক্তি যোগাতে ব্যানার, পতাকা ও জার্সি নিয়ে শোডাউন।

জয়পুরহাটেও চলছে বিভিন্ন দলের ভক্ত-সমর্থকদের শোডাউন। এর মধ্যে ব্রাজিলের এক ভক্ত-সমর্থক পরিবার জয়পুরহাট রফিক এন্ড ব্রাদার্সের স্বত্বাধিকারী রফিকুল ইসলাম রফিক কাতারে ব্রাজিলের খেলা দেখেন। সেখানে ব্যানারের মাধ্যমে জয়পুরহাট তথা এক খণ্ড বাংলাদেশকে তুলে ধরেন।

ব্রাজিল ভক্ত রফিকুল ইসলাম রফিক বলেন, ব্রাজিলের খেলা দেখতে এবং তাদের শক্তি যোগাতে কাতার গিয়ে খেলা উপভোগ করেন। সঙ্গে রয়েছেন মেয়ে আফসানা ফেরদৌস ও জামাই ডা: শামীম আহমেদ। খেলার পুরো সময় আফসানা ফেরদৌসের ফেসবুক আইডি থেকে সরাসরি সম্প্রচার করা হয়।

জয়পুরহাটের ফেসবুক গ্রুপগুলোও ওই আইডিতে সংযুক্ত হয়ে লাইভ সম্প্রচার করে। আফসানা ফেরদৌসের ফেসবুক লাইভে খেলা উপভোগ করা জয়পুরহাটের তিতাস মোস্তফা, হারুনুর রশিদ জানান, ব্রাজিলের ভক্ত-সমর্থক বলে কথা। জয়পুরহাট থেকে সুদূর কাতার গিয়ে প্রিয় দল ব্রাজিলকে সমর্থন জানানো একটা দৃষ্টান্ত বলে উল্লেখ করেন। সেখানে ব্যানারের মাধ্যমে জয়পুরহাট তথা একখণ্ড বাংলাদেশকে তুলে ধরেন ব্রাজিল ভক্ত-সমর্থক রফিকুল ইসলাম রফিক পরিবার। 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়