শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১৯, ৪ ডিসেম্বর ২০২২

১১২ টাকায় জয়পুরহাট পরিবার পরিকল্পনা বিভাগে চাকরি পেলেন ৪৫ নারী

১১২ টাকায় জয়পুরহাট পরিবার পরিকল্পনা বিভাগে চাকরি পেলেন ৪৫ নারী

জয়পুরহাট জেলা পরিবার পরিকল্পনা বিভাগে ঘুষ ও দুর্নীতি ছাড়া ১১২ টাকায় ৩টি পদে নব নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর)  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সভাকক্ষে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম।

ঘুষ দুর্নীতি ছাড়া  জয়পুরহাট পরিবার পরিকল্পনা বিভাগের পরিদর্শক ১জন, পরিবার কল্যাণ সহকারি ৩৭জন ও আয়া পদে ৭জন নিয়োগ পেয়েছেন। এতে সভাপতিত্ব করেন জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক ডা. কেএম জোবায়ের গালীব। উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার পারভেজ, জজ কোর্টের বিজ্ঞ পিপি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল প্রমুখ।

২০২১ সালের ৪ অক্টোবর জয়পুরহাট পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন জয়পুরহাট জেলার ৫টি উপজলাতে পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারী ও আয়া পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন। এরপর ২০২২ সালের ৪ নভেম্বর লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ৯ থেকে ১৬ তারিখ পর্যন্ত মৌখিক পরীক্ষা সম্পুর্ন হয়। পরে ২১ নভেম্বর উত্তীর্ণদের নিয়োগপত্র প্রদান করা হয়।

আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের ৩/ক পরিবার কল্যাণ সহকারী মেফতাহুল জান্নাত মিম ও সদর থানার ধলাহার ইউনিয়ন ৩/ক ইউনিটের পরিবার কল্যাণ সহকারি ইশরাত রেজা স্বর্ণা বলেন, দরিদ্র পরিবার থেকে কোন ঘুষ ছাড়া  ১১২ টাকায় চাকরি পেয়ে খুশি তারা। তাদের ধারণা ছিলো ঘুষ ছাড়া চাকরি হয়না, কিন্ত ঘুষ তদবির ছাড়া তারা চাকরি পাওয়ার পর তাদের ধারণা ভুল প্রমাণিত করেছে। 

জয়পুরহাট পরিবার পরিকল্পনা বিভাগের উপ- পরিচালক ডা. কেএম জুবায়ের গালীব বলেন, এ প্রথম কোনো ঘুষ, তদবির ছাড়া তটি পদে ৪৫ নারীকে স্বচ্ছতার সঙ্গে দরিদ্র ও মেধাবীদের চাকরি দিতে পেরে গর্বিত মনে করছেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও