শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:৩৯, ৮ ডিসেম্বর ২০২২

জয়পুরহাট জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন

জয়পুরহাট জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন

গতকাল (০৭ ডিসেম্বর) খ্রিঃ জয়পুরহাট জেলা পুলিশের রির্জাভ অফিস বার্ষিক পরিদর্শন করেন জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, ডিআইজি, রাজশাহী রেঞ্জ মহোদয়।

ডিআইজি, রাজশাহী রেঞ্জ মহোদয় জয়পুরহাট সার্কিট হাউসে পৌঁছালে জয়পুরহাট জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম ডিআইজি মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। এসময় জেলা পুলিশের একটি চৌকস দল ডিআইজি, রাজশাহী রেঞ্জ মহোদয়কে গার্ড অব অনার প্রদান করেন।

পরে জেলা পুলিশ লাইন্সে প্যারেড অধিনায়ক জনাব ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের সমন্বয়ে গঠিত ০৫ টি কন্টিনজেন্ট ও ব্যান্ডদলের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন সম্মানিত ডিআইজি, রাজশাহী রেঞ্জ মহোদয়। পরিদর্শনকালে ডিআইজি মহোদয় জয়পুরহাট জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাগণের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মুল্যায়ণ করেন এবং চৌকস পুলিশ সদস্যদের পুরষ্কৃত করেন। কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ শেষে ডিআইজি মহোদয় জেলা পুলিশের বিভিন্ন দাপ্তরিক নথিপত্র খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

বিশেষ কল্যাণ সভায় জেলা পুলিশের সকল অফিসার-ফোর্সদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহন করে তাদের বিভিন্ন দাবী দাওয়া ও সমস্যাগুলো শোনেন এবং অফিসার-ফোর্সদের সার্বিক কল্যাণ নিশ্চিত করার লক্ষ্যে সেগুলো দ্রুত সমাধানের জন্য ইউনিট ইনচার্জগণকে নির্দেশ প্রদান করেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ