শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২৩, ৯ ডিসেম্বর ২০২২

প্রধানমন্ত্রী প্রত্যন্ত অঞ্চলের অসহায়দের খোঁজ রাখেন: হুইপ স্বপন

প্রধানমন্ত্রী প্রত্যন্ত অঞ্চলের অসহায়দের খোঁজ রাখেন: হুইপ স্বপন

বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বাংলাদেশে এমন একজন মানুষ আছেন, যিনি ঢাকায় বসেও প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের খোঁজ-খবর রাখেন। তিনি জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি দেশের সব প্রান্তের মানুষের সুখ-দুঃখ নিয়ে ভাবেন। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার হযরত নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আমাদের মধ্যে রাজনৈতিক প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা থাকবে না। প্রতিযোগিতা করতে গিয়ে নিজেদের বদনাম করা যাবে না। সামাজিকযোগাযোগ মাধ্যমেও লেখা যাবে না। আমাদের দলের অর্জনগুলো মানুষের ঘরে ঘরে পৌঁছাতে হবে।

তিনি বলেন, আজকের এই সম্মেলনে কচুয়ার অনেক গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতা আছেন। যারা জাতীয় রাজনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। আপনারা যারা নতুন নেতৃত্বে আসতে আগ্রহী, সবাইকে তো আর দায়িত্ব দেওয়া যাবে না। আপনারা যদি মনে করেন ভোটাভোটি করবেন, নিজেদের মধ্যে সমঝোতা করবেন, করতে পারেন। যদি তা না হয়, আমরা দলের সভাপতির সিদ্ধান্ত নিয়ে নতুন নেতা নির্বাচন করব। তিনি আরও বলেন, বিশেষ করে ভোটাভোটিতে যেতে চাইনি কালো টাকার ছড়াছড়ি হওয়ার আশঙ্কা থেকে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলার নেতৃবৃন্দ আমাদের সাথে যোগাযোগ করে পরবর্তী সিদ্ধান্ত নেব।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও স্থানীয় সংসদ সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান গোলাম হোসেন প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

সবশেষে চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ কচুয়া উপজেলা আওয়ামী লীগের পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন। সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের সমর্থকরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে উপস্থিত হন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়