বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২১, ১৪ জানুয়ারি ২০২৩

পাঁচবিবিতে ৫১তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 

পাঁচবিবিতে ৫১তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 

জয়পুরহাট পাঁচবিবিতে ৫১তম জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ভলিবল খেলায় আয়মারসুলপুর হাজী মুনিরউদ্দিন উচ্চ বিদ্যালয়ের খেলোয়ার দল চ্যাম্পিয়ন হয়েছে। পাঁচবিবি স্টেডিয়াম মাঠে এই খেলার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান খান। প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরষ্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মন্ডল মুন্না।

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও ধুরইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন চৌধুরী, উপজেলা স্কাউটস্ এর সম্পাদক মাওঃ জয়নুল আবেদীন প্রমুখ।

আয়োজনে ছিল উপজেলা জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি। আয়মারসুলপুর হাজী মুনিরউদ্দিন উচ্চ বিদ্যালয়ের খেলোয়ার দল ভলিবল বালকদলে চ্যাম্পিয়ন সহ বালক এ গ্রুপে সাইকেল খেলায় প্রথম ও দ্বিতীয়, ২০০ মিটার দৌড়ে প্রথম স্থান, সি গ্রুপে ১০০ মিটার দৌড়ে প্রথম স্থান, দীর্ঘলাফে প্রথম স্থান ও ১০০ মিটার দৌড়ে প্রথম স্থান অর্জন করেছে। প্রধান শিক্ষক শামসুল আলমের দিক নির্দেশনায় খেলোয়ার দলকে পরিচালনা করেন ক্রীড়া শিক্ষক সহ সংশ্লিষ্ট শিক্ষকবৃন্দ।  

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও