শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩৮, ১০ ফেব্রুয়ারি ২০২৩

সূধীজনদের সাথে জয়পুরহাট জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সূধীজনদের সাথে জয়পুরহাট জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, উপজেলা পরিষদের সকল দপ্তরের সরকারি বেসরকারি কর্মকর্তা এবং গণ্যমাধ্যমকর্মীদের সাথে জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হক বাবলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহসান কবির এপ্লব, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক, পৌর আ”লীগের সভাপতি এনায়েতুর রহমান আকন্দ স্বপন, পৌরসভার প্যানেল মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান সাদেক প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, ইউপি চেয়ারম্যান ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভার আগে উপজেলার বিভিন্ন প্রকল্প পরিদর্শন শেষে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক ১০ জন প্রতিবন্ধীকে ১০টি হুইল চেয়ার প্রদান করেন জয়পুরহাটের জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে। সকলের সহযোগিতায় বর্তমানে ছাত্র ছাত্রীরা কি করছে কাদের সঙ্গে মিশছে, সন্ধ্যায় পড়ার টেবিলে বসছে কি না? তারা কি মাদকাসক্ত হচ্ছে কি না? এসব ব্যাপারে খোঁজ নিতে অভিভাবকদের সঙ্গে নিয়ে জয়পুরহাট জেলায় সামাজিক আন্দলোন গড়ে তুলতে হবে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়