শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:২৩, ৭ মার্চ ২০২৩

কালাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

কালাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঙ্গলবার (৭মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি’র সভাপতিত্বে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন।

এছাড়াও বক্তব্য দেন কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানা অফিসার ইনচার্জ এসএম মঈনুদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, বীরমুক্তিযোদ্ধা বাবু মুনিষ চৌধুরী, কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দীন, কালাই ডিগ্রি কলেজের অধ্যক্ষ ধজেন্দ্রনাথ দাস, কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুলসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগন।

এসময় সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন। শেষে চিত্রাংকন সহ বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ