বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৪৮, ১৭ মার্চ ২০২৩

জয়পুরহাটে বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধনে এমপি দুদু

জয়পুরহাটে বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধনে এমপি দুদু

জয়পুরহাট সদর উপজেলার দাদরা উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) এ ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু। পরে অভিভাবক ও সুধী সমাবেশ বক্তব্য দেন তিনি।

বিদ্যালয় মাঠে অভিভাবক ও সুধী সমাবেশ প্রতিষ্ঠানের সভাপতি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু’র সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন. জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খাজা সামছুল আলম, পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর জয়পুরহাট এর সহকারী প্রকৌশলী মনিরুজ্জামান মনি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফে আকবর চৌধুরী রাজা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোয়াজ্জেম হোসেন, আক্কেলপুর পৌরসভার সাবেক মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর প্রমুখ। জামালপুর ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমানের অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর জয়পুরহাট এর সহকারী প্রকৌশলী মনিরুজ্জামান মনি জানান, ২ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে নব-নির্মিত ভবনের অত্যাধুনিক ও ডিজিটাল প্রযুক্তি-সম্পূর্ণ ক্লাস রুম, আধুনিক টয়লেট, শিক্ষকদের জন্য আলাদা রুম, হলরুম (মিলনায়তন), প্রতিবন্ধী শিক্ষার্থীদের আলাদা টয়লেট ও র‌্যাম্প রয়েছে। 

সুধী সমাবেশে শিক্ষার্থী ও অভিভাবকসহ অত্র ইউপি’র প্রায় ৫ হাজার নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিল। বিদ্যালয়ের সভাপতি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু’র ব্যক্তিগত অর্থায়নে অভিভাবক-শিক্ষার্থী ও সুধীজনের জন্য পৃথক পৃথক লটারির মাধ্যমে পুরষ্কার বিতরণ এবং বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়