শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:১৬, ২১ মার্চ ২০২৩

জয়পুরহাটে হাসপাতাল থেকে ভুয়া নার্স পূর্ণিমা আটক

জয়পুরহাটে হাসপাতাল থেকে ভুয়া নার্স পূর্ণিমা আটক

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল থেকে ভুয়া নার্সকে আটক করে পুলিশে সোপর্দ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। সোমবার (২০ মার্চ) বেলা ১২টার দিকে হাসপাতালের ভিতর থেকে স্টাফ নার্সের পোশাক পরিহিত অবস্থায় তাকে আটক করা হয়।

আটক তরুণীর নাম পূর্ণিমা ওরফে তুলি (২০)। সে সদর উপজেলার গোপালপুর গ্রামের রমজান আলীর মেয়ে।   বর্তমানে থানার সামনে বারিধারা কালাম টাওয়ারের ভাড়াটিয়া বলে সদর থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুল ইসলাম নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে সিনিয়র স্টাফ নার্সের পোশাক পরিহিত অপরিচিত এক নার্স হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ঘোরাফেরা করে। এসময় তার গতিবিধি সন্দেহ হয় হাসপাতাল কর্তৃপক্ষের। হাসপাতালে কর্মরত নার্সরা তাকে জিজ্ঞাসা করলে তুলি জানায়, সে নতুন এসেছে। তার কথা বার্তায় অসংগতি মনে হলে তাকে উপসেবা তত্বাবধায়কের রুমে নিয়ে থানায় খবর দেন। পুলিশ এসে জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে সে জানায় সদর উপজেলার ভাদশা গোপালপুর গ্রামের রমজান আলীর মেয়ে পূর্ণিমা ওরফে তুলি। সে কোনো নার্স নয়। এ সময় হাসপাতালের অনন্য নার্সদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের উপসেবা তত্বাবধায়ক নাজমা খাতুন জানান, বিভিন্ন সময়ে শোনা যায় হাসপাতালে শিশু, ওষুধ, মোবাইলসহ অনেক কিছু চুরি হয়। এদের মতো ভুয়া ও প্রতারকরা আমাদের চোখকে ফাঁকি দিয়ে এসব করে আমাদের দুর্নাম হয়, আমারা তার শাস্তি চাই।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডা. শহীদ হোসেন বলেন, ভুয়া নার্স। সন্দেহে তুলি নামে তরুণীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুল ইসলাম জানান, প্রতারক নার্স পরিচয়দানকারী সে কোনো নার্স নয়। সে মূলত উদ্দেশ্য মূলকভাবে হাসপাতালের দামি ওষুধ, মোবাইল, টাকা পয়সা বা কোনো জিনিস সুবিধাজনক সময়ে চুরি করার জন্য এসেছিল বলে প্রাথমিক ধারণা করা হয়। জিজ্ঞাসাবাদে জানায় সে বগুড়া কোনো ক্লিনিকের ডাক্তারদের সঙ্গে পরিচয় থাকার সুবাদে নিজেকে নার্স পরিচয় দিয়ে বিভিন্ন প্রকার প্রতারণা করে থাকে। তুলি আক্তারের মূলত কোনো পেশা নেই। সে বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত। তার বিরুদ্ধে হাসপাতাল কর্তৃপক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ