শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩০, ২৩ মার্চ ২০২৩

আক্কেলপুর ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষিত হলো

আক্কেলপুর ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষিত হলো

জয়পুরহাটের আক্কেলপুরে ৩৫ টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর ও উপজেলাকে ভূমিহীন এবং গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে। বুধবার সকালে আক্কেলপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পরিষদের আয়োজনে ৪র্থ পর্যায়ে উপজেলার বিভিন্ন এলাকার ৩৫টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ঘর হস্তান্তর করা হয়েছে।

পাশাপাশি উপজেলাকে ভূমিহীন এবং গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে। ঘর পাওয়া প্রত্যেকের চোখে-মুখে ফুটে ওঠেছে হাসির ছাপ , নতুন ঘর পাওয়ার এক নব আনন্দ। এসময় উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, সহকারী কমিশনার(ভূমি) ফিরোজ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রহিম,উপজেলা আ’লীগের সভাপতি মোকছেদ আলীসহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী,জনপ্রতিনিধি সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

নতুন ঘর পাওয়া তহুরা বেগম বলেন,‘আগে অন্যের জায়গায় বেড়ার ঘর করে থাকতাম। এখন আমার নিজের ঘর হয়েছে। আমি খুব খুশি। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি তিনি যেন তার বাপের মতো দেশের মানুষের জন্য আরো ভালো কাজ করতে পারে’। এখন পর্যন্ত এই উপজেলায় ৪টি পর্যায়ে মোট ১৮২টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের এসকল ঘর হস্তান্তর করা হয়েছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও