সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ || ১৩ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ০৫:২৮, ৩০ মার্চ ২০২৩

নিষিদ্ধ ট্যাপেন্টাডল বিক্রির দায়ে আক্কেলপুরে ফার্মেসি মালিকের জেল

নিষিদ্ধ ট্যাপেন্টাডল বিক্রির দায়ে আক্কেলপুরে ফার্মেসি মালিকের জেল

জয়পুরহাটের আক্কেলপুরে নিষিদ্ধ নেশা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালতে এক ব্যবসায়ীকে জেল ও জরিমানা প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্ত ব্যক্তি আক্কেলপুর পৌর এলাকার প্রাণীসম্পদ মোড়ের ওষুধ ব্যবসায়ী লোকনাথ ফার্মেসীর মালিক শ্রী শ্যামল চৌধুরী(৩৯)।

বুধবার বিকেলে ওই দোকানে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জয়পুরহাট জেলা শাখা। এসময় ওই ব্যবসায়ীকে ৬ মাসের জেল ও ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, ওষুধ ব্যবসায়ী শ্যামল দীর্ঘদিন ধরে নিষিদ্ধ নেশা জাতীয় ট্যাবলেট বিক্রি করে আসছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই দোকানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই দোকান থেকে ২ পিস নিষিদ্ধ নেশা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। অভিযান শেষে ওই ব্যবসায়ীকে জেল ও জরিমানা করা হয় এবং জনসম্মুখে ওষুধগুলো ধ্বংস করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইতিপূর্বেও এধরণের নেশা জাতীয় ওষুধ বিক্রয়ের দায়ে শ্যামল কয়েকবার জেল হাজতে গিয়েছিল। আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার বলেন,‘ মাদকের বিষয়ে প্রশাসন জিরো টলারেন্স নীতিতে রয়েছে। মাদকের সাথে জরিত কাউকে ছাড় দেওয়া হবেনা। এধরণের অভিযান অব্যাহত থাকবে’।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম