বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২৫, ৩ এপ্রিল ২০২৩

চুরির অপবাদ সইতে না পেরে বৃদ্ধার আত্মহত্যা

চুরির অপবাদ সইতে না পেরে বৃদ্ধার আত্মহত্যা

জয়পুরহাটের পাঁচবিবিতে মুরগী চুরির অপবাদ সইতে না পেরে শাহজন (৬৫) নামের এক বৃদ্ধা আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে ঐ নিহতের পরিবার থেকে। গত শনিবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার আওলাই ইউনিয়নের পানিয়াল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা ঐ গ্রামের মৃত আব্বাস আলীর মেয়ে। খবর পেয়ে পুলিশ ঐদিন সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে মর্গে

নিহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, কয়েকদিন আগে প্রতিবেশী ফারকের একটি মুরগী হারিয়ে সেই মুরগী প্রতিবেশী বিলকিসের বাড়ী থেকে বের হয়। পরে এই হারিয়ে যাওয়া মুরগীটিকে নিয়ে মুরগীর মালিক ফারুক ও বিলকিস দুজনেই দাবি করেন। বিষয়টি শালিস পর্যন্ত গড়ালে স্থানীয় ইউপি সদস্যসহ গ্রামের গন্যমান্য সিদ্ধান্ত নেন, মুরগী ছেড়ে দিলে যার বাড়ীতে যাবে মুরগী তারই হবে। পরে মুরগী ছেড়ে দিলে প্রকৃত মালিক ফারুকের বাড়ীতে গিয়ে উঠে। এ ঘটনায় বিলকিস ও তার ভাই বক্কর শাহজনকে মিথ্যা চুরির অপবাদ দিলে সে সহ্য করতে না পেরে দুপুরে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
স্থানীয় গ্রামবাসীরা বলেন, বক্কর ও তাঁর বোন বিলকিস মুরগী চুরির মিথ্যা অপবাদ দেওয়ায় অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন। আমরা গ্রামবাসী এর সুষ্ঠ বিচার চাই।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ বা মামলা করলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও