শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:৩৩, ৯ মে ২০২৩

আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদানে দুদু এমপি

আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদানে দুদু এমপি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের চোরাকেশবপুর পুকর পাড় আশ্রয়ণ প্রকল্পের আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ হওয়া ১০টি পরিবার সরকারি সহায়তা হিসেবে ঢেউটিনের পাশাপাশি মেরামত কাজের জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু মঙ্গলবার সকালে ক্ষতিগ্রস্থাদের হাতে এ সহযোগিতা তুলে দেন। 

পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্র জানা যায়, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার প্রত্যন্ত এলাকা  আয়মারসুলপুর ইউনিয়নের চোরাকেশবপুর পুকর পাড় আশ্রয়ণ প্রকল্পের  অধিন বসবাস করা অধিবাসিদের ঘরে ৭ মে সকালে আগুন লেগে  ১০টি ঘর ও ঘরের যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজীসহ আওয়ামীলীগ দলীয় নেতাকর্মীরা  দ্রুত ক্ষতিগ্রস্থ পরিবার গুলো পাশে দাঁড়ান এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

ভারতে চিকিৎসারত জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু খবর পেয়ে মঙ্গলবার সকালে দেশে ফিরেই ক্ষতিগ্রস্থ  ওই আশ্রয়ণ প্রকল্প এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের মাঝে  সরকারি সহায়তা হিসেবে প্রতি পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন ও মেরামত কাজের জন্য ৬ হাজার করে টাকা তুলে দেন। এ ছাড়াও  তাৎক্ষনিক ভাবে চাল, ডাল, পেঁয়াজ, তেলসহ অন্যান্য শুকনা খাবারও প্রদান করা হয়েছে।

এ সময় পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের  সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল, আয়মারসুলপুর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিল্টনসহ  অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়