বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১৭, ১৫ মে ২০২৩

ক্ষেতলালে গনসংযোগ ও মতবিনিময় করেন হুইপ স্বপন

ক্ষেতলালে গনসংযোগ ও মতবিনিময় করেন হুইপ স্বপন

দেশ ও এলাকার উন্নয়নের স্বার্থে সকল শ্রেণী-মতের মানুষকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি। জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগে এ আহ্বান জানান।

হুইপ স্বপন বলেন,এলাকা ছাড়াও দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ থাকায় আমার জয়পুরহাট ২ আসনের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন,যে কোন ভালো উদ্যোগের জন্য একজন মানুষের ভালো মনই যথেষ্ট। তবেই দেশ ও এলাকার জন্য ভালো কিছু করা সম্ভব। আমার এলাকায় যেমন করতে পেরেছি। আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে জয়পুরহাট -২ আসনটি আধুনিক ও আদর্শ নগরীতে পরিণত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

উপজেলার মামুদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের দিনমজুর রিক্সা-ভ্যান চালক,চা,পানের দোকানী ও সুধীজনসহ নানা শ্রেণী পেশার মানুষের সঙ্গে গণসংযোগ করেন জাতীয় সংসদের হুইপ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। রবিবার (১৪ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মামুদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের এলাকায় গণসংযোগকালে সকল শ্রেনী পেশার মানুষের ভালো মন্দ খোজ খবর ও জনগণের সমস্যার কথা শোনেন হুইপ স্বপন। এছাড়াও জনগণের কিছু দাবী ও সমস্যা সমাধানের জন্য তাৎক্ষণিক সুপারিশ করে দেন এবং সকল ধরনের সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

গণসংযোগ কালে হুইপ স্বপন এর সাথে ছিলেন, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার,ক্ষেতলাল সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বুলু, মামুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান শামীম,মামুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক রতন চৌধুরী, ক্ষেতলাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম, ছাত্রলীগের আহবায়ক মেহেদী আশিক রাজু,যুগ্ম আহবায়ক জুল আরশ শুভ প্রমুখ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়