শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫২, ২৩ মে ২০২৩

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কালাইয়ে বিক্ষোভ মিছিল

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কালাইয়ে বিক্ষোভ মিছিল

রাজশাহীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে জয়পুরহাটের কালাইয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

সোমবার দুপুর ১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজশাহীর সমাবেশ থেকে হত্যার হুমকি দেওয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে উপজেলা পরিষদ মোড় হয়ে কালাই বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। পরে কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলনের সভাপত্বিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বিক্ষোভ সমাবেশ থেকে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য ও কালাই পৌর সভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্ল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান শাবানা আকতার, জিন্দারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের মহিলা সদস্য রত্না রশিদ, ইউপি চেয়ারম্যান আলী আকবর, জিয়াউর রহমান জিয়া, ওয়াজেদ আলীসহ উপজেলা আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য নেতারা।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ